LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গী থেকে অপহৃত স্কুল ছাত্রী সুনামগঞ্জে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার



বি এ রায়হান, গাজীপুর: রাজধানীর অদূরে গজীপুর মহানগরী টঙ্গী থেকে অপহৃত স্কুল ছাত্রী সুনামগঞ্জ থেকে উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এসময় অপহরণকারী শাকিল (১৯) কে গ্রেফতার করা হয়েছে। জিএমপি টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো, শাহ আলম আজ বৃহস্পতিবার  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে, জিএমপি টঙ্গী পশ্চিম থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম  আজ  বৃহস্পতিবার  বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৬ জুন গার্মেন্টসকর্মী রেজাউল করিম  টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে ৯ম শ্রেনীতে অধ্যায়নরত এক স্কুল ছাত্রীকে টঙ্গী থেকে  জোড় পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অসহায় পিতা গার্মেন্টসকর্মী রেজাউল করিম এর বিরুদ্ধে ঘটনার পর দিন গত ২৭ জুন টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। এই অপহরণ মামলার প্রেক্ষিতে জিএমপি ডিসি দক্ষিন অপরাধ ইলতুৎমিশ ও ওসি শাহ আলম এর সুপরিকল্পিত নির্দেশে ডিজিটাল তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ঝড়বৃষ্টি, খরোস্রতা নদী, কাঁদাপানি উপেক্ষা করে দেশের একেবারে সীমান্তঘেষা সুনামগঞ্জের দোয়ারা বাজার থানা এলাকার চান্দ্রেরহাট গ্রাম থেকে আক্কাস আলীর ছেলে আসামী শাকিল(১৯)কে গ্রেফতার এবং তার হেফাজত থেকে ভিকটিম স্কুল ছাত্রীকে মঙ্গলবার উদ্ধার করা হয়।


1